Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

নিয়ামতপুরে র‌্যাবের অভিযানে পিস্তল ম্যাগাজিনসহ আটক-১


দৈনিক পরিবার | নুরনবি হাসান জুলাই ১১, ২০২৪, ১০:২৩ পিএম নিয়ামতপুরে র‌্যাবের অভিযানে পিস্তল ম্যাগাজিনসহ আটক-১

নওগাঁর নিয়ামতপুরে র‌্যাবের অভিযানে দেশীয় পিস্তল, ২টি ওয়ান সুটারগান, ২টি ম্যাগাজিন ও ৪ রাউন্ড গুলি উদ্ধার সহ মাসুদ রানা লিটন (৪৮) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫। গত বুধবার (১০ জুলাই) রাতে উপজেলার রসুলপুর ইউনিয়নের চৌরাপাড়া এলাকার মসুদ্দির মোড়ে এ অভিযান চালিয়েছে র‌্যাব-৫।
মাসুদ রানা লিটন রাজশাহী জেলার বোয়ালিয়া উপজেলার তালাইমারী এলাকার মৃত আমজাদ তালুকদারের ছেলে। অস্ত্র উদ্ধারের ঘটনায় নিয়ামতপুর থানায় অস্ত্র আইনে একটি মামলা করে র‌্যাব-৫। বিষয়টি নিশ্চিত করেছেন নিয়ামতপুর থানার ওসি মোহাম্মদ আল মাহমুদ।
থানায় এজাহার সূত্রে জানা গেছে, র‌্যাব-৫ এর একটি দল বিশেষ অভিযান পরিচালনার জন্য নাচোল উপজেলায় অবস্থান করে। গোপন সংবাদের ভিত্তিতে নিয়ামতপুর উপজেলার রসুলপুর ইউনিয়নের ধানসুরা মোড় থেকে অটোভ্যানযোগে অবৈধ অস্ত্র ও মাদক নিয়ে এক ব্যক্তি নওগাঁর পথে রওনা দিয়েছেন। এমন তথ্যের ভিত্তিতে চৌরাপাড়া মসুদ্দির মোড়ে চেকপোস্ট পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অটোভ্যান থেকে এক ব্যক্তি পালানোর চেষ্টা করলে তাকে আটক করে র‌্যাবের সদস্যরা। জিজ্ঞাসাবাদে তার দেহের বিভিন্ন জায়গা থেকে অস্ত্র, ম্যাগাজিন ও গুলি বের করা হয়।
নিয়ামতপুর থানার ওসি মোহাম্মদ আল মাহমুদ জানান, অস্ত্র উদ্ধারের ঘটনায়  থানায়একটি মামলা হয়েছে। আসামীকে বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

Side banner