Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪, ৭ কার্তিক ১৪৩১

গরুসহ ছিনতাই পিকআপ ভ্যান উদ্ধার করেছে থানা পুলিশ


দৈনিক পরিবার | কুমারখালী (কুষ্টিয়া) প্রতিনিধি অক্টোবর ২১, ২০২৪, ০৭:২১ পিএম গরুসহ ছিনতাই পিকআপ ভ্যান উদ্ধার করেছে থানা পুলিশ

কুষ্টিয়ার কুমারখালীতে গরু সহ ছিনতাই পিকআপ ভ্যান উদ্ধার করেছেন থানা পুলিশ। সোমবার (২১ অক্টোবর) ভোর সাড়ে ৪ টার দিকে সৈয়দ মাছ-উদ রুমী সেতুর টোল প্লাজার নিকট থেকে গরু সহ ছিনতাই পিকআপ ভ্যান সকাল ৭ টার দিকে পাংশা হাইওয়ে থানার সামনে থেকে উদ্ধার করা হয়।
পিকআপ ভ্যান  ড্রাইভার জাহাঙ্গীর আলম জানান, হাবিবুর রহমান নামের ব্যক্তির দুটি গরু ভাড়া নিয়ে রংপুর টেপা মধুপুর থেকে রাজবাড়ি রওনা দেন। ভোর সাড়ে ৪ টার দিকে কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের মাছ-উদ রুমি সেতুর পুরাতন টোল প্লাজার সামনে পৌঁছালে তিনজন ব্যক্তি পথরোধ করে অস্ত্র দেখিয়ে তাদের মারধর করে। সেই সাথে কাছে থাকা মোবাইল ফোন ও নগদ টাকা কেড়ে নিয়ে দুজনের হাত বেঁধে রাস্তার পাশে ফেলে রেখে গরুসহ পিকআপ নিয়ে পালিয়ে যায়। পরবর্তীতে স্থানীয়রা তাদের উদ্ধার করার পর থানায় এজাহার জমা দেন বলে জানান।
কুমারখালী থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম জানান, সংবাদ পাওয়া মাত্রই কুমারখালী থানার টিম সহ একাধিক টিম পুলিশি অভিযান শুরু করে এক পর্যায়ে পাংশা হাইওয়ে থানার সামনে থেকে পিকআপ সহ মালামাল উদ্ধার করা হয়। 
এসময় মো. সুলতান ও মো. শুভ নামে  দুইজন আসামি আটক করা হয়েছে অজ্ঞাতনামা একজন ব্যক্তির আটকের চেষ্টা অব্যাহত রয়েছে। 

Side banner