Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪, ৭ কার্তিক ১৪৩১

পীরগাছায় পরিস্কার পরিচ্ছন্নতা ও বৃক্ষরোপণ কর্মসূচি পালিত


দৈনিক পরিবার | মো. জমির উদ্দিন, পীরগাছা (রংপুর) প্রতিনিধি  অক্টোবর ২১, ২০২৪, ০৬:১৪ পিএম পীরগাছায় পরিস্কার পরিচ্ছন্নতা ও বৃক্ষরোপণ কর্মসূচি পালিত

রংপুরের পীরগাছা উপজেলার ৮নং কৈকুড়ী ইউনিয়নে চৌধুরাণী রেলওয়ে স্টেশনে ও দেবী চৌধুরাণী ডিগ্রী কলেজে সচেতন শিক্ষার্থী ও নাগরিক সমাজের উদ্যোগে পরিস্কার পরিচ্ছন্নতা ও বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত হয়।
সোমবার (২১ অক্টোবর) সকাল ১০টায় সচেতন শিক্ষার্থী ও নাগরিক সমাজের উদ্যোগে চৌধুরাণী রেলওয়ে স্টেশনে ও দেবী চৌধুরাণী ডিগ্রী কলেজে পরিস্কার পরিচ্ছন্নতা ও বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পীরগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরে আলম সিদ্দিকী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেবী চৌধুরাণী ডিগ্রী কলেজে ভারপ্রাপ্ত অধ্যক্ষ তাহমিদুর রহমান (সাবু), আ ন ম আরিফ (বাদল) সহকারী অধ্যাপক দেবী চৌধুরাণী ডিগ্রী কলেজ, সচেতন শিক্ষার্থী ও নাগরিক সমাজের আহ্বায়ক কৈকুড়ী পীরগাছা, রংপুর। সচেতন শিক্ষার্থী ও নাগরিক সমাজের সদস্য সচিব লাতিফুল ইসলাম। 
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সদস্য জমির উদ্দিন, সহকারী গ্রন্থাগারিক দেবী চৌধুরাণী ডিগ্রী কলেজ, সৈকত, সোহান, তুহিন, মাইদি, নাসির, রিয়াদ, বাঁধন, আশিক, রায়হান।
সচেতন শিক্ষার্থী ও নাগরিক সমাজের পরিস্কার পরিচ্ছন্নতা ও বৃক্ষরোপণ কর্মসূচি অংশগ্রহণ করেন দেবী চৌধুরাণী ডিগ্রী কলেজে শিক্ষার্থী ও চৌধুরাণী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী সচেতন শিক্ষার্থী ও নাগরিক সমাজের সার্বিক সহযোগিতা প্রদান করেন আবু সাঈদ ও তারেক লাজফার্মা লিমিটেড রংপুর, ফুড স্পন্সর বারতি কিউ ক্যাফে, গাইবান্ধা।

Side banner