Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪, ৭ কার্তিক ১৪৩১

রাউজানে দোস্ত মোহাম্মদের নামাজে জানাজা শেষে দাফন


দৈনিক পরিবার | মিলন বৈদ্য শুভ অক্টোবর ২০, ২০২৪, ০৭:৪১ পিএম রাউজানে দোস্ত মোহাম্মদের নামাজে জানাজা শেষে দাফন

চট্টগ্রামের রাউজান উপজেলার চিকদাইর ইউনিয়নস্থ দক্ষিণ সর্তা গ্রামের আব্দুর রহমানের বাড়ির নিবাসী মরহুম আলম শাহ এর ১ম পুত্র ও যুবদল নেতা আজিজ মোহাম্মদের শ্রদ্ধেয় বড়ভাই দোস্ত মোহাম্মদ ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহ লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন। 
শনিবার (১৯ অক্টোবর) বিকাল চার ঘটিকার সময় স্ট্রোক জনিত কারণে হাসপাতালে নেওয়ার পথে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৮ বছর। মৃত্যকালে তিনি স্ত্রী, ২ ছেলে, ১ মেয়ে, ভাই সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাউজানের সাবেক সংসদ সদস্য ও বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান আলহাজ্ব গিয়াস উদ্দিন কাদের চৌধুরী। একই দিন রাত দশটায় গহিরা আলিয়া মাদ্রাসার মাঠ প্রাঙ্গণে মরহুমের নামাজে জানাজা শেষে পারিবারিক করবস্থানে দাফন কার্য সম্পাদন করা হয়।
জানাজায় উপস্থিত হয়ে শোক প্রকাশ করেন উত্তর জেলা যুবদলের সহ সভাপতি সাবের সুলতান কাজল, বিএনপি নেতা নাইম উদ্দিন চৌধুরী টিপু, যুবদল কচি আহমেদ, ছাত্রদল নেতা তসলিম উদ্দীন, সোহেল চৌধুরী, জুয়েল চৌধুরী, যুবদল নেতা মোহাম্মদ মোজাম্মেল, মোহাম্মদ রহিম, হাফিজুর রহমান, মোহাম্মদ রকি, মোহাম্মদ সোহেল, অনিক, সাহাদাত সহ বিএনপি যুবদল ছাত্রদল ও অঙ্গ সংগঠনর নেতৃবৃন্দ। 
জানাজার নামাজে ইমামতি করেন মাওলানা মোহাম্মদ ইব্রাহিম কাদেরী। পরে মরহুমের বিদেয়ী আত্নার মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত করেন আল্লামা সৈয়দ দোস্ত মোহাম্মদ (রঃ) ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক শাহজাদা সৈয়দ মোহাম্মদ জুননুরাইন।
 জানাজায় উপস্থিত সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে পরিবারের পক্ষ থেকে বক্তব্য রাখেন মরহুমের ছোটভাই যুবদল নেতা আজিজ মোহাম্মদ।

Side banner