Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ৩ কার্তিক ১৪৩১
বন্যার্তদের মাঝে

মনিরামপুরে অঙ্কুর সংগঠনের উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ


দৈনিক পরিবার | মাসুদ রায়হান অক্টোবর ১৭, ২০২৪, ০৯:২০ এএম মনিরামপুরে অঙ্কুর সংগঠনের উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ

যশোরে বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে ত্রাণ বিতরণ করেছে স্বেচ্ছাসেবী সংগঠন 'অঙ্কুর'। বুধবার (১৬ অক্টোবর) যশোরের মণিরামপুর উপজেলার ১৫নং কুলটিয়া ইউনিয়নের ১৬ গ্রামের ৭৬টি বন্যার্ত পরিবারের মাঝে ত্রাণ সহায়তা এবং ৬টি গ্রামে বাড়িতে বাড়িতে গিয়ে অর্থ ও বিনামূল্যে ওষুধ বিতরণ করা হয়। 
ত্রাণ নিতে আসা নিতাই ঢালী বলেন, আমাদের এলাকায় আগে অনেকবার বন্যা হয়েছে। হঠাৎ বন্যা হওয়ার কারণে খাবার সংকটে পড়তে হয়েছে। বাড়িতে এক সপ্তাহ মাজা সমান পানি ছিল। এখন পানি কিছুটা নেমে গেলেও স্বাভাবিক হয়নি। তাই এ ত্রাণ আমাদের জন্য দরকারী।
অঙ্কুর সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি উদায়ন বিশ্বাস বলেন, যে কোনো দুর্যোগে আমরা অসহায় মানুষের পাশে থাকি। এলাকার সুধীজন ও অঙ্কুর এর শুভাকাঙ্খিদের সহযোগিতায় এবং দুর্গাপূজায় অঙ্কুর এর স্টলের লভ্যাংশ থেকে জলাবদ্ধ মানুষকে উপহার-স্বরূপ অর্থসহযোগিতা প্রদান এবং ঔষধ বিতরণ করা হয়েছে।
এ সংগঠনের স্বেচ্ছাসেবকদের সহযোগিতায় ত্রাণ বিতরণ কার্যক্রম সম্পন্ন করা হয়। এই সময়ে উপস্থিত ছিলেন, মনিশান্ত মন্ডল, ফাল্গুন মণ্ডল, পরিতোষ বিশ্বাস, স্বপন ধর, লিমন হালদার। এছাড়াও অঙ্কুরের উপদেষ্টা ধীমান মল্লিক সহ সকল সদস্য উপস্থিত ছিলেন।

Side banner