Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ৩ কার্তিক ১৪৩১

পীরগাছায় ছাগল কিনতে গিয়ে নিখোঁজ


দৈনিক পরিবার | মো. জমির উদ্দিন, পীরগাছা (রংপুর) প্রতিনিধি অক্টোবর ১৭, ২০২৪, ০৯:০৭ এএম পীরগাছায় ছাগল কিনতে গিয়ে নিখোঁজ

রংপুরের পীরগাছায় ছাগল কিনতে গিয়ে নিখোঁজ হয়েছেন আনারুল ইসলাম নামে এক ব্যক্তি। মঙ্গলবার সকাল ১১ টায় স্থানীয় দেউতি হাটে ছাগল কিনতে গিয়ে তিনি আর ফিরে আসেননি। রাত ৮ টায় তার স্বজনরা মোবাইল ফোনে কথা বললেও তারপর থেকে তার ব্যবহৃত মোবাইল ফোনও বন্ধ রয়েছে। নিখোঁজ আনারুল ইসলাম (৪২) উপজেলা ইটাকুমারী ইউনিয়নের কামদেব গ্রামের মৃত রজব আলীর ছেলে। এ চিন্তায় তার স্ত্রী ও স্বজনরা হন্য হয়ে খুঁজে বেড়াচ্ছেন।
স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সকাল ১১ টার দিকে আনারুল ইসলাম ৮ হাজার টাকা সঙ্গে নিয়ে স্থানীয় দেউতি বাজারে ছাগল কিনতে যান। রাত ৮ টার দিকে তার স্ত্রী আনোয়ারা বেগম মোবাইল ফোনে যোগাযোগ করলে তিনি ছাগল পাননি জানিয়ে বাড়িতে আসছেন বলে জানান। কিন্তু গভীর রাতেও তিনি আর বাড়িতে ফিরে আসেননি। তার মোবাইল ফোন বন্ধ রয়েছে। পরে তার স্বজনরা বিভিন্ন স্থানে খোঁজাখুজি করলেও তার সন্ধান কোথায়ও পাওয়া যায়নি।
তার ভাই এনারুল ইসলাম বলেন, আমার ভাই শারিরিক ভাবে অসুস্থ্য। লাঠিতে ভর দিয়ে চলাচল করতে পারেন। তার একটি পা খোঁড়া। সে আঞ্চলিক ভাষায় কথা বলে। এ বিষয়ে পীরগাছায় থানায় একটি সাধারন ডাইরী (জিডি) করেছেন। যাহার জিডি নং ৭৮০।
নিখোঁজ আনারুল ইসলামের স্ত্রী আনোয়ারা বেগম তার স্বামীকে কোথায় খুঁজে পেলে ০১৭২০৬৬৫২০৩ যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন।

Side banner