Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪, ৭ কার্তিক ১৪৩১

পাথরঘাটায় নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবিতে বিক্ষোভ মিছিল


দৈনিক পরিবার | মল্লিক এম.আই বুলবুল, পাথরঘাটা প্রতিনিধি অক্টোবর ৩, ২০২৪, ১২:১৮ পিএম পাথরঘাটায় নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবিতে বিক্ষোভ মিছিল

‎বরগুনার পাথরঘাটায় পল্লী বিদ্যুতের লোডশেডিং এর প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে করেছে পাথরঘাটার সাধারণ মানুষ।
বুধবার (২ অক্টোবর) সন্ধান ৭টার দিকে পাথরঘাটা পৌরসভার গোল চত্বরে মানববন্ধন অনুষ্ঠিত হয়। পরে সেখান থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে পৌরসভার প্রধান প্রধান সড়ক অতিক্রম করে গোল চত্বরে এসে শেষ হয়।
‎এসময় মানবিক স্বেচ্ছাসেবক মেহেদী হাসান সিকদারের নেতৃত্বে শতাধিক সাধারণ মানুষ মানববন্ধনে অংশ গ্রহণ করে।
‎মানব বন্ধনে বক্তব্য রাখেন, পাথরঘাটা পৌর বিএনপির সদস্য সচিব মহিউদ্দিন সিকদার এসমে, উপজেলা স্বেচ্ছাসেবক আহবায়ক গিয়াস আহমেদ, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সাবেক যুগ্ম সম্পাদক আজগর হায়াত লিমন, পাথরঘাটা ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশব ও মেশিনারি মালিক সমিতির সাধারণ সম্পাদক মহিউদ্দিন এসমে প্রমুখ।
‎এসময় বক্তব্যরা বলেন, পল্লী বিদ্যুতের দীর্ঘদিনের লোডশেডিং সহ্য করতে না পেরে রাস্তায় এসে নেমেছে সাধারণ মানুষ। অতিরিক্ত বিদ্যুৎ বিল, ডিমান্ড চার্জ, মিটার ভাড়া সহ নানা ধরনের চার্জ দেখিয়ে পল্লী বিদ্যুৎ সাধারণ মানুষের কাছ থেকে হাতিয়ে এনেছে লক্ষ লক্ষ টাকা। এই অতিরিক্ত লোডশেডিং এর ফলে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরাও অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হচ্ছে। অতি তাড়াতাড়ি এর সমাধান না হলে তুমুল আন্দোলন গড়ে তোলা হবে। পাথরঘাটা থেকে পল্লী বিদ্যুৎকে হটিয়ে পিডিপির মাধ্যমে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহর দাবি জানান বক্তারা ।

Side banner