Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

পাবনায় যাত্রীবাহী বাসের ধাক্কায় অটোরিকশার দুই যাত্রী নিহত


দৈনিক পরিবার | মোঃ নুরুন্নবী সেপ্টেম্বর ১৫, ২০২৪, ০৭:২৫ পিএম পাবনায় যাত্রীবাহী বাসের ধাক্কায় অটোরিকশার দুই যাত্রী নিহত

পাবনায় সাব্বির পরিবহনের  যাত্রীবাহী বাসের ধাক্কায় অটোরিকশা দুই যাত্রী নিহত হয়। পাবনা-রাজশাহী মহাসড়কে সাব্বির পরিবহনের একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় ব্যাটারিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও সাতজন আহত হয়েছেন ।
রোববার (১৫ সেপ্টেম্বর) দুপুর আনুমানিক ১ টার দিকে সদর উপজেলার দাপুনিয়া ইউনিয়নের সাতমাইল  বাজার এলাকায় এ ঘটনা ঘটে ।
নিহতরা হলেন- দাপুনিয়া ইউনিয়নের ইসলাম গাতি ভাটাপারা গ্রামের মৃত আলতাফ হোসেনের ছেলে সফর হোসেন (৩৫) ও ঈশ্বরদীর সাহাপুরের মৃত জলিল  প্রামাণিকের ছেলে শিমুল প্রামানিক (৩২)।
আহতরা হলেন- ইসলাম গাঁতি গ্রামের মৃত এলাই হোসেনের ছেলে হামিদুল (২৫), সুবহান প্রামাণিকের ছেলে মোহাম্মদ রেজাউল (৩০), সাহাপুরের আব্দুর রবের ছেলে শরিফুল ইসলাম (২৮), আনার হোসেনের ছেলে ইসমাইল হোসেন (৩০), মিজানুরের ছেলে হারেছ (৩২), রবিউল ইসলাম (৩৫) ও আব্দুল (৩৩) ।
পুলিশ ও স্থানীয়রা জানান, দুপুর আনুমানিক  ১ টার দিকে পাবনার বাস টার্মিনাল থেকে ঈশ্বরদী অভিমুখে ছেড়ে যাওয়া ছাব্বির পরিবহনের একটি যাত্রীবাহী বাস ব্যাটারিচালিত অটোরিকশাকে ধাক্কা দেয় । এ সময় অটোরিকশার এক যাত্রী ঘটনাস্থলেই নিহত হন। অপরজনকে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনার পরপরই সেখানে ফায়ার সার্ভিসের একটি উদ্ধারকারী দল এসে আহতদের উদ্ধার করে পাবনার বিভিন্ন  হাসপাতালে ভর্তি করে। এদের মধ্যে ৩-৪ জনের অবস্থা আশঙ্কাজনক। নিহতদের মরদেহ পাবনা জেনারেল হাসপাতাল থেকে নিয়ে সদর থানায় রাখা হয়েছে । পরিবারের কাছে হস্তান্তর করা হবে।
পাবনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী বলেন, খবর পেয়ে পুলিশ দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছে । চালক বাসটি নিয়ে পালিয়ে গেছে । দুর্ঘটনাকবলিত অটোরিকশাটি পুলিশি হেফাজতে রয়েছে। এখন পর্যন্ত হতাহত পরিবারের কেউ থানায় অভিযোগ করেনি ।

Side banner