Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

বাঞ্ছারামপুরে বজ্রপাতে ছাত্রলীগ নেতা নিহত


দৈনিক পরিবার | মো. নাছির উদ্দিন সেপ্টেম্বর ১২, ২০২৪, ০৪:৩৮ পিএম বাঞ্ছারামপুরে বজ্রপাতে ছাত্রলীগ নেতা নিহত

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর বজ্রপাতে ছাত্রলীগ নেতা নিহত হয়েছেন। এছাড়াও নিহত ব্যক্তির সাথে থাকা আরও একজন গুরুতর আহত হয়েছে। বুধবার (১১ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১ টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে।
জানা গেছে, উপজেলার মানিকপুর ইউনিয়নের ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও মায়ারামপুর গ্রামের মো. সুলতান সওদাগরের ছেলে মো. ফেরদৌস আহমেদ জাল্লা (২৭) বজ্রপাতে নিহত হন। তার ত্বহা নামে ৩ বছরের একটি ছেলে আছে।
নিহত ব্যক্তির সাথে থাকা আহত ব্যক্তি গোলাম মোস্তফার ছেলে শাকিল খান শাকের (২৪)। তিনি বাঞ্ছারামপুর ইসলামি হাসপাতাল ভর্তি আছেন। তার সাথে কথা বলে জানা যায়, প্রতিদিনের ন্যায় বুধবার রাত সাড়ে ১০টার দিকে ওই গ্রামের আরও কয়েকজন বন্ধু নিহত ফেরদৌস, আহত শাকিল, আল আমিন, দুলাল, ফয়সাল, মনির মিলে মধ্যপাড়া মেঘনা নদীর পাড় বালুর মাঠে মাঁচাতে বসে আড্ডা দিচ্ছে। কিছুক্ষণ পর ঝিরিঝিরি বৃষ্টি শুরু হয়। এর মধ্যে বৃষ্টিতে বাকী বন্ধুরা বাড়িতে চলে যায়। আর আমরা দুই জন বৃষ্টিতে ভিজতে থাকি। অস্বাভাবিক ঝড়ো হাওয়ায় হঠাৎ বজ্রপাতের দেখা মিলে। এ সময় বজ্রপাতে ছাত্রলীগ নেতা ফেরদৌস আহমেদ নিহত হয়।
পারিবারিক সূত্রে জানা যায়, ফেরদৌস আহমেদ জাল্লা একজন নম্র ভদ্র এবং মিশুক প্রকৃতির ছেলে ছিল। দল মত, ধর্ম বর্ণ নির্বিশেষে এলাকার সকল মানুষের সাথেই তার সুসম্পর্ক ছিল। পড়াশুনায় সে অত্যন্ত মেধাবী ছিল। তার অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

Side banner