Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১
সাতজনের বিরুদ্ধে মামলা

নওগাঁয় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গৃহবধুর মৃত্যু


দৈনিক পরিবার | নওগাঁ প্রতিনিধি সেপ্টেম্বর ৮, ২০২৪, ১০:৪৪ এএম নওগাঁয় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গৃহবধুর মৃত্যু

নওগাঁর রাণীনগরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারপিটের ঘটনায় গৃহবধু রিজিনা বিবি (৪০) মারা গেছেন। শনিবার সকাল ৮ টার দিকে নিজ বাড়ীতে তার মৃত্যু হয়। রিজিনা উপজেলার ঘোষগ্রাম উত্তর শাহাপাড়া গ্রামের ইয়াজ উদ্দীন শাহার মেয়ে ছিলেন।
গত ২৭ আগস্ট সন্ধ্যায় রিজিনার সাথে প্রতিবেশী রওশনারা বিবির পরিবারের বিরোধের সূত্রপাত ঘটে। রিজিনার বাড়ির পাশে সরকারী খাস জলাশয়ে কচুরিপানা কাটতে যাওয়ার সময় রিজিনা মাটি ধ্বসে যাওয়ার আশঙ্কায় রওশনারাকে দূরে কাটতে বলেন। এই নিয়ে উভয় পক্ষের মধ্যে ঝগড়া বেধে যায়। এক পর্যায়ে রওশনারা তার স্বামী দেলোয়ার হোসেন দেলুসহ পরিবারের সদস্যদের নিয়ে রিজিনার ওপর হামলা করেন। হামলার ফলে রিজিনা গুরুতর আহত হন।
প্রাথমিক চিকিৎসার জন্য রিজিনাকে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় পরদিন তাকে বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানেও চিকিৎসা না পেয়ে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসার জন্য প্রয়োজনীয় অর্থের অভাবে অবশেষে তাকে বাড়ীতে ফিরিয়ে আনা হয়। শনিবার সকালে তার মৃত্যু হয়।
মৃত্যুর পর তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রিজিনার বোন শিউলি বিবি এই ঘটনায় একটি মামলা দায়ের করেছেন। মামলায় এজাহারনামীয় সাতজনকে আসামী করা হয়েছে। বর্তমানে আসামীরা পলাতক থাকায় পুলিশ তাদের গ্রেফতার করতে পারেনি। তবে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।
রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) ইন্সপেক্টর মেহেদি মাসুদ জানান, মামলার তদন্ত চলছে এবং আসামীদের গ্রেফতারে কার্যক্রম জোরদার করা হয়েছে। স্থানীয় জনগণ এবং পরিবারের সদস্যরা অভিযোগ করছেন, দোষীদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা না হলে পরিস্থিতি আরও খারাপ হতে পারে।
এই ঘটনায় স্থানীয় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে এবং পরিবারটি এই দুঃখজনক ঘটনায় বিচার পাওয়ার আশায় রয়েছে।

Side banner