Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

বাঘারপাড়ায় পিএফজির মতবিনিময় সভা অনুষ্ঠিত


দৈনিক পরিবার | সাঈদ ইবনে হানিফ সেপ্টেম্বর ৬, ২০২৪, ০৫:৩১ পিএম বাঘারপাড়ায় পিএফজির মতবিনিময় সভা অনুষ্ঠিত

যশোরের বাঘারপাড়ায় বাংলাদেশী গবেষণা সংস্থা ডেটাস্কেপ রিসোর্স কনসালটেন্সি লিমিটেড, দ্যা হাঙ্গার প্রজেক্টৈর সাথে যৌথভাবে শান্তি ও স্থিতিশীলতা রক্ষায় কাজ করা এম আইপিএস প্রকল্পের বেসলাইন জরিপ পরিচালনা কারি প্রতিনিধি দলের সাথে পিএফজির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (৬ সেপ্টেম্বর) সকাল ১০ টায় উপজেলার মজিদ সুপার মার্কেটের ২য় তলায় পিএফজির কার্যালয়ে ঢাকা থেকে আগত সংস্থার ৫ সদস্য বিশিষ্ট ওই বেসলাইন জরিপ পরিচালনা কারি দলের সাথে দীর্ঘ সময় এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন গণ অধিকার ফাউন্ডেশনের পরিচালক ও উপজেলা পিএফজি কমিটির সমন্বয়ক মোঃ ইকরামুল হক মিঠু, পিএসজি এ্যম্বাসেডর অধ্যাপক মোস্তাক মোর্শেদ, হাফিজুর রহমান, দিলরুবা পারভিন, তহামিনা খাতুন, অজয় বিশ্বাস, জাকির হোসেন, মাস্টার আব্দুর রহিম, সাঈদ ইবনে হানিফ, ডা. শফিকুল ইসলাম, ইয়োর গ্রুপের ফয়সাল আহমেদ, রিয়াজ মাহমুদ, মৌমিতা, সাইমুম সাদিক প্রমুখ।
মতবিনিময় সভায় আগত প্রতিনিধিগণ বলেন, দ্যা হাঙ্গার প্রজেক্টের এই প্রকল্পের মূল ও প্রধান লক্ষ্য হলো রাজনৈতিক, ধর্মীয় এবং জাতিগত সহিংসতার সম্পর্কে বিস্তারিত জানা এবং ওইসব সহিংসতার প্রশমন ও সমাধানের মাধ্যমে অসাম্প্রদায়িক বৈষম্যহীন অংশগ্রহণ মূলক সমাজ ব্যবস্থাপনা গড়ে তুলে শান্তি প্রতিষ্ঠায় কাজ করা।

Side banner