Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

ভারতে পালানোর সময় নওগাঁ জেলা ছাত্রলীগের সহসভাপতি গ্রেফতার


দৈনিক পরিবার | নওগাঁ প্রতিনিধি সেপ্টেম্বর ৩, ২০২৪, ০৮:৩১ পিএম ভারতে পালানোর সময় নওগাঁ জেলা ছাত্রলীগের সহসভাপতি গ্রেফতার

নওগাঁয় সীমান্ত পেরিয়ে ভারতে পালানোর সময় জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি মেহেদী হাসান (৩৫) ডিবি পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছেন। মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) ভোরে জেলার সাপাহার উপজেলার আইহাই সীমান্ত এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
এর আগে, গত ৩ আগস্ট শহরের কেডির মোড়ে জেলা বিএনপির দলীয় কার্যালয়ে হামলা চালিয়ে ভাঙচুরের ঘটনা ঘটে। এতে জড়িত থাকার অভিযোগে মেহেদী হাসানসহ ৯২ জন নেতাকর্মীর নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ২৫০ জনের বিরুদ্ধে ১৩ আগস্ট সদর মডেল থানায় মামলা করেন জেলা বিএনপির সদস্য সচিব বায়েজিদ হোসেন পলাশ। কোটা সংস্কার আন্দোলন চলাকালীন ৩ আগস্ট শহরজুড়ে প্রকাশ্যে দেশীয় অস্ত্র হাতে মহড়া দেওয়ার অভিযোগও রয়েছে এই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে।
নওগাঁ জেলা গোয়েন্দা শাখার পরিদর্শক (ওসি, ডিবি) হাশমত আলী বলেন, ছাত্রলীগ নেতা মেহেদী ভারতে পালানোর চেষ্টা করছেন—এমন গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (২ সেপ্টেম্বর) রাত থেকেই সীমান্তবর্তী এলাকায় গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করা হয়েছিল। স্থানীয় থানা পুলিশের সহযোগিতায় মঙ্গলবার ভোর ৪টার দিকে আইহাই সীমান্ত অতিক্রম করে ভারতে পালানোর সময় মেহেদীকে গ্রেপ্তার করা হয়েছে।
তিনি বলেন, গ্রেপ্তার মেহেদী শহরের সন্ত্রাসী গ্যাংয়ের গডফাদার হিসেবে পরিচিতি ছিল। তার বিরুদ্ধে অস্ত্রসহ একাধিক মামলা রয়েছে। রাজনৈতিক ছত্রছায়ায় তিনি নানান অপকর্ম করে আসছিল। তবে ৫ আগস্ট শেখ হাসিনা সরকার পতনের পর থেকে গা ঢাকা দিয়েছিল মেহেদী। গেপ্তারের পর তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Side banner