Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

বগুড়ায় বাস ছিনতাইয়ের সময় লাফ দিয়ে শিক্ষার্থীর মৃত্যু


দৈনিক পরিবার | সামিদুল ইসলাম জুলাই ১৭, ২০২৪, ০৬:১৮ পিএম বগুড়ায় বাস ছিনতাইয়ের সময় লাফ দিয়ে শিক্ষার্থীর মৃত্যু

বগুড়ার শেরপুরে যাত্রীবাহী বাস ছিনতাই চেষ্টার সময় আতঙ্কে চলন্ত বাস থেকে লাফিয়ে পড়ে এক বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যু হয়েছে। মৃত ছাত্রীর নাম সানজিদা স্বর্ণা। তিনি আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষার্থী ছিলেন।
বুধবার (১৭ জুলাই) দুপুর ১২টার দিকে উপজেলার ধনকুন্ডি এলাকায় এ ঘটনা ঘটে। বাস ছিনতাই চেষ্টার সঙ্গে জড়িত রনি মোল্লাকে আটক করেছে পুলিশ।
জানা গেছে, ঢাকা থেকে ছেড়ে আসা বগুড়াগামী শাহ ফতেহ আলী পরিবহনের একটি বাস উপজেলার ধনকুন্ডি এলাকার ফুড ভিলেজ রেস্টুরেন্টে যাত্রাবিরতি দেয়। এ সময় অনেক যাত্রী বাস থেকে নেমে যায়। এ সময় বাসের মধ্যে ওই শিক্ষার্থীসহ আরও তিনজন নারী যাত্রী ছিলেন।
কিছুক্ষণ পর একজন যুবক গাড়ি ট্রায়াল দেয়ার কথা বলে গাড়ি নিয়ে সেখান থেকে বের হয়। এরপর মহাসড়কে ওঠার পর গাড়িটি বেপরোয়া গতিতে চালাতে থাকে ওই যুবক। এ সময় বাসের ভেতরের ৪ জন যাত্রী চিৎকার করতে থাকে।
এ সময় গাড়িটি মির্জাপুর এলাকায় পৌঁছালে বাস ছিনতাই আতঙ্কে ওই ছাত্রী বাস থেকে লাফিয়ে পড়েন। এ সময় তিনি আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে তার মৃত্যু হয়।
পুলিশ জানান, আটক রনি মোল্লা বাসটি শাজাহানপুর লিচুতলা বাইপাস এলাকায় রেখে পালিয়ে যায়। ওই গাড়ির স্টেয়ারিংয়ের নিচে একটা মানিব্যাগ পাই। মানিব্যাগে এনআইডি ছিল। সেখান থেকে তথ্য নিয়ে অভিযান চালিয়ে জড়িতকে আটক করা হয়। ওই এলাকাতেই রনির বাসা।
প্রাথমিকভাবে জানা গেছে, যাত্রীবেশে আব্দুল্লাহপুর থেকে ছিনতাইকারী বগুড়ায় আসছিল। পেশায় সে একজন ট্রাক ড্রাইভার।

Side banner