Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

মির্জাপুরে ব্যবসা প্রতিষ্ঠানে আগুন


দৈনিক পরিবার | মো. রুবেল মিয়া জুলাই ১৭, ২০২৪, ০১:০৭ পিএম মির্জাপুরে ব্যবসা প্রতিষ্ঠানে আগুন

টাঙ্গাইলের মির্জাপুর পৌর এলাকায় মাতৃবাসনালয় প্রতিষ্ঠানসহ ১০/১২ ব্যবসা প্রতিষ্ঠানে আগুন লেগেছে। গভীর রাতে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। মির্জাপুর, কালিয়াকৈর, দেলদুয়ার ও টাঙ্গাইল সদর ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট প্রায় ২ঘন্টা কাজ শেষ আগুন নিয়ন্ত্রণে আসে।
জানা গেছে, উপজেলা সদরের কালিবাড়ী রোড প্রাণ ও আরএফএল-এর ডিলার নীল কমল দে নদীর মাতৃবাসনালয় ব্যবসা প্রতিষ্ঠানে সোমবার রাত ৩টার দিকে আগুনের সূত্রপাত ঘটে। মুহূর্তের মধ্যে আগুন পাশের একুশে জুয়েলার্স, পাল বস্ত্রালয় অপর্না জুয়েলারি, লিপি জুয়েলারি সহ আশেপাশের ১০/১২টি ব্যবসা প্রতিষ্ঠানে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে মির্জাপুর, কালিয়াকৈর ও টাঙ্গাইল সদর ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে কাজ করছেন। আগুনে কয়েক কোটি টাকার ক্ষতি হতে পারে বলে ব্যবসায়ীরা আশঙ্কা করছেন।
মির্জাপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মো. বেলায়েত হোসেন সাংবাদিকদের জানান, ভোর চারটা দশে আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আগুন নেভানোর কাজ করি। ফায়ার সার্ভিসের মির্জাপুর থেকে দুটি ও দেলদুয়ার থেকে দুটি মোট চারটি ইউনিট দুই ঘণ্টা কাজ শেষে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এছাড়া সকাল পৌনে আটটার দিকে আগুন নেভানোর কাজ নিয়ন্ত্রণে আনা হয়।

Side banner