Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

ভোলাহাটে কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন করলেন এমপি জিয়া


দৈনিক পরিবার | মো. সিফাত রানা জুলাই ১৫, ২০২৪, ০৪:৩২ পিএম ভোলাহাটে কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন করলেন এমপি জিয়া

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে কৃষি প্রযুক্তি মেলার শুভ উদ্বোধন করলেন সংসদ সদস্য মুঃ জিয়াউর রহমান।
সোমবার (১৫ জুলাই) সকাল সাড়ে দশটার সময় আধুনিক প্রযুক্তি সম্প্রসারণের মাধ্যমে রাজশাহী বিভাগের উন্নয়ন প্রকল্পের আওতায় "স্মার্ট বাংলাদেশ স্মার্ট কৃষি" স্লোগানকে সামনে রেখে এই মেলার উদ্বোধন করা হয়।
কৃষি প্রযুক্তি মেলার শুভ উদ্বোধন অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার তাহমিদা আক্তারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছিলেন স্থানীয় সংসদ সদস্য মুঃ জিয়াউর রহমান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. কামাল উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ শাহজাদী বিশ্বাস, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মো. সুলতান আলী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আব্দুল খালেক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং গোহালবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ইয়াসিন আলী শাহ, জেলা পরিষদ সদস্য মোসা. হোসনে আরা পাখি, সাবেক উপজেলা চেয়ারম্যান মো. রাব্বুল হোসেন।  
কৃষি প্রযুক্তি মেলা আগামী ১৭ জুলাই সমাপ্ত করা হবে বলে জানান কৃষি অফিস। উক্ত মেলায় মোট ২৪ টি স্টল বিভিন্ন কৃষি উপকরণ, যন্ত্রপাতি এবং ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা প্রদর্শিত করা হয়। পাশাপাশি গ্রীষ্মকালীন এবং বারোমাসি ফলের সমাহার পরিলক্ষিত হয়।
বাংলাদেশকে কৃষিতে সমৃদ্ধ করতে সবার সহযোগিতা কামনা করেন উপজেলা কৃষি অফিসার মো. সুলতান আলী। পরে  আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

Side banner