Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

আদালতের নির্দেশ অমান্য করে মুরগীর খামারে হামলা


দৈনিক পরিবার | নাজিরপুর প্রতিনিধি ফেব্রুয়ারি ৭, ২০২৪, ০৯:১৮ পিএম আদালতের নির্দেশ অমান্য করে মুরগীর খামারে হামলা

পিরোজপুরের নাজিরপুরে আদালতের নির্দেশ অমান্য করে মুরগীর খামারে হামলার ঘটনার অভিযোগ উঠেছে। স্থানীয় মো. রবিউল খান নামের এক যুবকের বিরুদ্ধে এই অভিযোগ উঠে। ঘটনাটি ঘটেছে উপজেলার সদর ইউনিয়নের সাতকাছিমা গ্রামের মৃত মান্নান মোল্লার ছেলে মো. রেজাউল করিম মোল্লার মুরগীর খামারে। অভিযুক্ত মো. রবিউল খান একই গ্রামের ছালেক খানের ছেলে। অভিযাগসূত্রে জানা যায়, গত ৩ ফেব্রুয়ারি সন্ধ্যায় রবিউল ও তার সহযোগী ৩ ভাই এবং তার লোকজন নিয়ে দেশীয় অস্ত্র দিয়ে রেজাউল মোল্লার মুগির খামার ও মাছের ঘেরে হামলা করে এসময় রেজাউল মোল্লার স্ত্রী মোসাঃ ইয়াসমিন বেগম আহত হয়।  
ভুক্তভোগী রেজাউল মোল্লা জানান, ২০১৭ সালে মুরগীর খামার ও ঘেরের জায়গা স্থানীয় সোবাহান খানের কাছ থেকে ক্রয় করে দীর্ঘ দিন ধরে মুরগির খামার ও মাছের ঘের তৈরি করে ভোগদখলে আছি। কিন্তু রবিউলদের ও আমার জায়গা পাশাপাশি হওয়ায় বিভিন্ন সময় তারা আমাকে সহ আমার পরিবারকে হুমকি এবং জায়গা দখলের চেষ্টা করে। এ নিয়ে আমি বিজ্ঞ জেলা অতিরিক্ত ম্যাজিষ্ট্রেট আদালতে বাদী হয়ে ১৪৪/১৪৫ ধারায় মামলা দায়ের করি। উক্ত মামলায় বিজ্ঞ আদালত উভয় পক্ষকে স্ব-স্ব অবস্থানে শান্তিপূর্ণ ভাবে থাকার আদেশ দেন যাহার মামলা নং- ৩৫৫/১৮ (নাজির)। কিন্তু রবিউল ও তার সহযোগীরা উক্ত কোর্ট আদেশ অমান্য করে জোড় পূর্বক জায়গা দখলের চেষ্টা করে এ সময় তাদের সাথে থাকা দেশিও অস্ত্র দিয়ে খামারের পাশের ছোট ঘর ভাংচুর করে ও আমার স্ত্রীকে মারধর করে। এতে তিনি আহত হন, বর্তমানে তিনি নাজিরপুর হাসপাতালে ভর্তি আছে।  
এ বিষয়ে রবিউল এর সাথে যোগাযোগ করলে তার ফোন বন্ধ পাওয়া যায়।
এ ব্যাপারে নাজিরপুর থানা পুলিশ ওসি তদন্ত মো. জিয়া উদ্দিন এর সঙ্গে যোগাযোগ করলে তিনি এ প্রতিনিধিকে জানান, ঘটনা ঘটেছে, আমি সরেজমিনে গিয়েছি অভিযোগ পেয়েছি এবং আইনি প্রক্রিয়া চলমান।

Side banner