Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪, ৭ কার্তিক ১৪৩১

সৈয়দপুরে নবাগত জেলা প্রশাসকের মতবিনময় সভা


দৈনিক পরিবার | মো. মারুফ হোসেন লিয়ন অক্টোবর ২১, ২০২৪, ১০:৫৯ পিএম সৈয়দপুরে নবাগত জেলা প্রশাসকের মতবিনময় সভা

নীলফামারীর সৈয়দপুরে নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ নায়িরুজ্জামান সর্বস্তরের মানুষের সাথে মতবিনিময় করেছেন। বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ (রাজনৈতিক নেতৃবৃন্দ, ছাত্র প্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা, কর্মকর্তা, সাংবাদিক ও সুধীজন) সাথে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 
সোমবার (২১ অক্টোবর) দুপুরে ওই মতবিনিময় সভাটি উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত হয়। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আমিনুল ইসলামের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন বিএনপি সৈয়দপুর রাজনৈতিক জেলা শাখার সভাপতি আব্দুল গফুর সরকার, সাধারণ সম্পাদক শাহিন আকতার, জামায়াতে ইসলামী সৈয়দপুর উপজেলা শাখার আমির হাফেজ আব্দুল মুনতাকিম, শহর শাখার আমির শরফুদ্দিন খাঁন, বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমান বীর বিক্রম, সাংবাদিক সাকির হোসেন বাদল, সাংবাদিক এম আর আলম ঝন্টু, বিএনপি নেতা শওকত হায়াত শাহ, সাবর্ডিনেট কলোনি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিউলি সুলতানা, ব্যবসায়ী আলতাফ হোসেন, উপজেলা প্রকৌশলী এম এম আলী রাজু, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু মো. আলেমুল বাসার প্রমুখ।সভায় বক্তারা পৌরসভার বেহাল সড়ক ও ভয়াবহ যানজটের কথা তুলে ধরেন এবং সৈয়দপুরের উন্নয়নে নানা প্রস্তাবনার কথা বলেন।  
জেলা প্রশাসক মোহাম্মদ নায়িরুজ্জামান উন্নয়ন কাজে সকলের সহযোগিতা কামনা করেন এবং শহর উন্নয়নে দ্রুত পদক্ষেপ নেওয়ার কথা জানান।  

Side banner