Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ৩ কার্তিক ১৪৩১

পীরগাছা থানার আয়োজনে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত


দৈনিক পরিবার | মো. জমির উদ্দিন অক্টোবর ১৭, ২০২৪, ০৫:৪২ পিএম পীরগাছা থানার আয়োজনে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

“পুলিশ জনতা ঐক্য করি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি” এই প্রতিপাদ্য নিয়ে রংপুরের পীরগাছা থানার আয়োজনে সর্বসাধারণের মতামত ও সমস্যা নিয়ে পুলিশের সঙ্গে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে। 
বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সকালে পীরগাছা থানা চত্ত্বরে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়। পীরগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরে আলম সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) মোহাম্মদ শরীফ উদ্দিন।
উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সহকারী পুলিশ সুপার (সি সার্কেল) মাহমুদুল হাসান, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক আফছার আলী, উপজেলা বিএনপির সদস্য সচিব মতিয়ার রহমান খন্দকার, উপজেলা জামায়াতের আমীর মোস্তাক আহমেদ, ইউপি চেয়ারম্যান বজলুর রশিদ মুকুল, আব্দুস সালাম আজাদ জুয়েল, পীরগাছা বাজার ব্যবসায়ী সমিতির সাবেক সেক্রেটারী জাকির আহমেদ, সিনিয়র সাংবাদিক তোজাম্মেল হক মুন্সী, ছাত্র প্রতিনিধি শামীম হাসান ও মাহিম মিয়া প্রমুখ।
রংপুর জেলা পুলিশ সুপার মোহাম্মদ শরীফ উদ্দিন মাদকবিরোধী, নারী নির্যাতন, বাল্যবিবাহ, চাঁদাবাজি, জঙ্গিবাদ বিরোধী সমাজ গড়তে এবং আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশের পাশাপাশি সর্বসাধারণকে ইতিবাচক ভূমিকা রাখার আহবান জানান। 
তিনি বলেন, পুলিশ জনগণের শত্রু নয়, বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন। পুলিশ জনগণের সেবক হয়ে সব সময় পাশে থেকে কাজ করছে এবং করবে। মাদকের সঙ্গে কোনো আপোষ নেই। 
অনুষ্ঠানে জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, রাজনৈতিক ব্যক্তি, স্থানীয় নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।
ওপেন হাউস ডে অনুষ্ঠানটি সঞ্চালনা করেন এস আই শাহনেওয়াজ। 

Side banner

প্রশাসন বিভাগের আরো খবর