Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১
জেলা প্রশাসকের আন্তরিকতায়

গাইবান্ধার ঘাঘট লেক পরিষ্কার অভিযান শুরু


দৈনিক পরিবার | শাহিন নুরী সেপ্টেম্বর ২০, ২০২৪, ০২:৫৯ পিএম গাইবান্ধার ঘাঘট লেক পরিষ্কার অভিযান শুরু

গাইবান্ধা জেলা প্রশাসন ও পৌরসভার আয়োজনে গাইবান্ধা জেলার ঘাঘট লেক এর পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান শুরু। পরিষ্কার-পরিচ্ছন্নতার অভিযানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাইবান্ধার নবাগত জেলা প্রশাসক গাইবান্ধা জেলার বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা পরিষদের  নবনিযুক্ত প্রশাসক চৌধুরী মোয়াজ্জম আহমেদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাইবান্ধা জেলার নবাগত পুলিশ সুপার মোঃ মোশাররফ হোসেন,পিপি এম।
উপস্থিত ছিলেন মো: শরিফুল ইসলাম, উপ-পরিচালক, স্থানীয় সরকার বিভাগ ও প্রশাসক গাইবান্ধা পৌরসভা। মো : এরশাদ উদ্দিন, পৌর নির্বাহী কর্মকর্তা। মো: মাহমুদ আল হাসান, উপজেলা নির্বাহী অফিসার গাইবান্ধা সদর ও প্রশাসক গাইবান্ধা সদর উপজেলা। মো: মাসুদ রানা ভারপ্রাপ্ত কর্মকর্তা গাইবান্ধা সদর থানা। মো: বাবলু মিয়া উপজেলা প্রকৌশলী, গাইবান্ধা সদর।
এছাড়াও জেলা প্রশাসনের এনডিসি, সহকারী কমিশনার (গোপনীয় শাখা), গাইবান্ধা পৌরসভার কাউন্সিলরবৃন্দ, ট্রাফিক ইন্সপেক্টর, উপসহকারী প্রকৌশলী গন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।
সাংবাদিকদের প্রশ্ন উত্তরে নবাগত জেলা প্রশাসক বলেন আপনারা জানেন আমি জেলা প্রশাসক হিসেবে ১২-৯-২০২৪ ইং তারিখ বৃহস্পতিবারে গাইবান্ধা জেলায় জেলা প্রশাসক হিসাবে যোগদান করি। জেলা প্রশাসক হিসেবে  যোগদানের পরে আমি গাইবান্ধা জেলাটিকে ঘুরে দেখি। জেলা ঘুরতে গিয়ে আমি লক্ষ্য করি গাইবান্ধার সবচেয়ে প্রাণকেন্দ্রে যে ঘাঘট লেক আছে সেটি কচুরিপানা ও ময়লা আবর্জনায় ভর্তি হয়ে গেছে। উপস্থিত নবনিযুক্ত পৌর প্রশাসক, নবনিযুক্ত উপজেলা প্রশাসক এবং জেলা প্রশাসক হিসেবে কচুরিপানার পরিষ্কারের মধ্য দিয়ে, আমরা পরিষ্কার পরিছন্নতা অভিযান শুরু করলাম। উত্তরবঙ্গের সবচেয়ে পরিষ্কার নগরী হচ্ছে রাজশাহী। আপনারা সহযোগিতা করেন আমাদের গাইবান্ধা জেলাকেও আমরা একটা পরিষ্কার পরিচ্ছন্ন নগরি হিসেবে গড়ে তুলতে পারবো। কচুরিপানা পরিষ্কারের মধ্য দিয়ে আমাদের অভিযান শুরু হলো। কিছুদিনের মধ্যে মধ্যে  সবকিছুই পরিবর্তন আনতে পারব ইনশাল্লাহ।

Side banner