Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

চুক্তিতে নিয়োগ পাওয়া ৫ কর্মকর্তা সিনিয়র সচিব হলেন


দৈনিক পরিবার | নিজস্ব প্রতিবেদক আগস্ট ১৯, ২০২৪, ০৪:৩৮ পিএম চুক্তিতে নিয়োগ পাওয়া ৫ কর্মকর্তা সিনিয়র সচিব হলেন

অবসরে যাওয়া পাঁচজন অতিরিক্ত সচিবকে চুক্তি ভিত্তিতে সচিব নিয়োগের একদিন পর তাদের সিনিয়র সচিব করা হয়েছে। রবিবার (১৮ আগস্ট) এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।
জনপ্রশাসন মন্ত্রণালয়ের চুক্তি ও বৈদেশিক নিয়োগ শাখার উপসচিব কানিজ ফাতেমা স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়েছে, চুক্তিভিত্তিক নিয়োগে কর্মরত ৫ জন সচিবকে তাদের নামের পাশে বর্ণিত পদমর্যাদা প্রদান করা হলো। জনস্বার্থে এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।
নিয়োগপ্রাপ্তরো হলেন ড. শেখ আব্দুর রশীদ, ড. নাসিমুল গনি, এম এ আকমল হোসেন আজাদ, মো. এহছানুল হক ও ড. মোহাম্মদ আব্দুল মোমেন।
নিয়োগপ্রাপ্তদের মধ্যে ড. শেখ আব্দুর রশীদকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ, ড. নাসিমুল গনিকে রাষ্ট্রপতির কার্যালয়ের জন বিভাগে, এম এ আকমল হোসেন আজাদকে রেলপথ মন্ত্রণালয়ে, মো. এহছানুল হককে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ এবং ড. মোহাম্মদ আব্দুল মোমেনকে জননিরাপত্তা বিভাগে দায়িত্ব দেওয়া হয়েছে।
জানা যায়, আওয়ামী লীগ সরকারের সময়ে অতিরিক্ত সচিবের পদ থেকে অবসরে পাঠানো হয়েছিল এই ৫ কর্মকর্তাকে। গত শনিবার (১৭ আগস্ট) জনপ্রশাসন মন্ত্রণালয় তাদের চুক্তিতে সচিব পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি করে।
এর একদিন পরেই তাদেরকে জ্যেষ্ঠ সচিব পদে পদোন্নতি দিল সরকার। পদোন্নতিপ্রাপ্তরা সবাই বিসিএস ৮২ ব্যাচের কর্মকর্তা।

Side banner