Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

ফুলপুরে ইমামদের সাথে ইউএনও‍‍`র মতবিনিময়


দৈনিক পরিবার | ইকবাল হুসাইন জুলাই ২৬, ২০২৪, ০৫:৪৮ পিএম ফুলপুরে ইমামদের সাথে ইউএনও‍‍`র মতবিনিময়

ময়মনসিংহের ফুলপুর উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত ইসলামিক ফাউন্ডেশন ফুলপুর উপজেলা শাখার সহযোগীয় বিভিন্ন মসজিদের ইমামদের সাথে মতবিনিময় করেছেন, উপজেলা নির্বাহী অফিসার এ বি এম আরিফুল ইসলাম।
শুক্রবার (২৬ জুলাই) সকাল ৯ টায় তিনি উপজেলার নিজ সম্মেলন কক্ষে উপজেলার বিভিন্ন মসজিদের ইমাম ও উলামাগণের সাথে অস্থিরশীল পরিবেশ কিভাবে  স্থিতিশীল করা যায় এবং কেউ যেন শান্তিপূর্ণ পরিবেশ নষ্ট করতে না পারে সে বিষয় নিয়ে প্রায় দুই ঘণ্টা সময় আলোচনা পরামর্শ ও মতবিনিময় করেছেন।
যারা নিহত ও আহত অবস্থায় হাসপাতালে ভর্তি আছে তাদের জন্য রাষ্ট্রের পক্ষ থেকে দোয়া চেয়েছেন। এ সময় নিজ পিতার জন্য দোয়া চেয়েছেন উপজেলা নির্বাহী অফিসার এ বি এম আরিফুল ইসলাম। কেউ যেন মসজিদের মাইককে অপব্যবহার না করতে পারে সেদিকে বিশেষ সতর্ক দৃষ্টি রাখার জন্য উপস্থিত ইমামগণদের পরামর্শ দেন।
এ সময় উপস্থিত ছিলেন ফুলপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মাহবুবর রহমান, ফুলপুর কাজিয়াকান্দা কামিল (এম এ) মাদ্রাসার প্রিন্সিপাল মো: জয়নুল আবেদীন, ইসলামিক ফাউন্ডেশন ফুলপুর হালুয়াঘাট দুই উপজেলার ফিল্ড সুপার ভাইজার মোঃ সাদেকুর রহমান সাদেক, উপজেলা মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাওলানা মো. আতাউল্লাহ, আমুয়াকান্দা বাজার বড় মসজিদ এর ইমাম ও খতিব হাফিজুল কোরআন হযরত মাওঃ মো. মেরাজুল হক, ফুলপুর ক্বাসিমুল উলুম (এক্সিলেন্ট) মাদ্রাসার প্রিন্সিপাল সাংবাদিক মাও: মোঃ আব্দুল মান্নান, জামিয়া রমিযিয়া মহিলা মাদ্রাসার শিক্ষক সাংবাদিক মাওঃ ইকবাল হুসাইন প্রমুখ।
উক্ত আলোচনা ও মতবিনিময় সভা শেষে হাঃ মাওঃ মেরাজুল হকের দোয়া পরিচালনার মাধ্যমে সমাপ্তি হয়।

Side banner