Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

নড়াইলে মাদক বিরোধী র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত


দৈনিক পরিবার | রাশেদ রাসু জুলাই ১৫, ২০২৪, ০৪:৪৪ এএম নড়াইলে মাদক বিরোধী র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

‘মাদকের আগ্রাসন দৃশ্যমান প্রতিরোধেই সমাধান’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নড়াইলে মাদক দ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তজার্তিক দিবস উপলক্ষ্যে মাদক বিরোধী র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (১৪ জুলাই) সকালে জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, নড়াইলের আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয় চত্ত্বর থেকে একটি র‌্যালি বের হয়। র‌্যালিটি বিভিন্ন সড়ক  প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়। পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট লিংকন বিশ্বাসের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান, সিভিল সার্জন ডাঃ সাজেদা বেগম ও স্বাগত বক্তব্য রাখেন মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর, নড়াইলের সহকারি পরিচালক মোঃ নজরুল ইসলাম।
এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শাশ্বতী শীল, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ জুবায়ের হোসেন চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ আরাফাত হোসেন, নড়াইল প্রেসক্লাবের সভাপতি অ্যাডঃ আলমগীর সিদ্দিকী, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মোঃ আব্দুস সালাম, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারাসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।
আলোচনা সভা শেষে ছাত্রছাত্রীদের চিত্রাংকন ও রচনা প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে ক্রেস্ট, সার্টিফিকেট, পাটের ব্যাগ,ছাতা,মগ কলম খাতা স্কেল ফোল্ডার মাউস প্যাড মাথার ক্যাপ প্রদান করা হয়।

Side banner