Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

ধুনট উপজেলা নির্বাচনের কেন্দ্র পরিদর্শন করেন পুলিশ সুপার


দৈনিক পরিবার | মুঞ্জুরুল হক জুন ৩, ২০২৪, ০৭:৫০ পিএম ধুনট উপজেলা নির্বাচনের কেন্দ্র পরিদর্শন করেন পুলিশ সুপার

বগুড়ার ধুনট উপজেলায় ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ আগামী বুধবার ( ৪র্থ ধাপ) এর নির্বাচনেও  এলাকার কেন্দ্র পরিদর্শন করেন বগুড়া পুলিশ সুপার।
সোমবার (৩ জুন) বিকাল সাড়ে ৪টার দিকে উপজেলার সোনাহাটা উচ্চ বিদ্যালয়ের নির্বাচন কেন্দ্রসহ  উপজেলার বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করেন অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত ও বগুড়া জেলার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম, পিপিএম।পরিদর্শন করে সোনাহাটা বাজারে বগুড়ার পুলিশ সুপার, সাংবাদিক ও এলাকার সর্বস্তরের জনসাধারণের সাথে মতবিনিময় কালে বক্তব্য রাখেন ।
পুলিশ সুপার বলেন, বাংলাদেশের গণতান্ত্রিক সংস্কৃতিতে নির্বাচন একটি উৎসব। আপনারা ইতিমধ্যে দেখেছেন যে  প্রথম ধাপ, দ্বিতীয় ধাপ ও তৃতীয় ধাপ বগুড়া জেলার উপজেলা ভোটগুলো সুস্থ হয়েছে।
আমরা আগের ৩'টি ধাপের নির্বাচনের চেয়ে এবার আরো বেশি সংখ্যক আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য মোতায়েন করবো। অর্থাৎ নিশ্ছিদ্র নিরাপত্তার বলয় তৈরি করা হয়েছে। আমরা নিরাপত্তা পরিকল্পনা এমনভাবে সাজিয়েছি এখানে কেউ ইচ্ছা করলেও নির্বাচনের অনুকূল পরিবেশ তথা উৎসবমুখর ও শান্তিপূর্ণ পরিবেশ নষ্ট করতে পারবেনা। কোন ধরনের বিশৃঙ্খলা করলে কঠোর ও কঠিন আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) স্নিগ্ধ আখতার পিপিএম, (অপরাধ) অতিরিক্ত পুলিশ সুপার পদোন্নতিপ্রাপ্ত মোঃ আব্দুল রশিদ, অতিরিক্ত পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার (শেরপুর সার্কেল) সজীব শাহরীন,ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সৈকত হাসান, তদন্ত কর্মকর্তা মোঃ মনিরুজ্জামান সহ থানার সকল অফিসার উপস্থিত ছিলেন।

Side banner